October 26, 2024, 8:31 am

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

মূল পরিকল্পনাকারী গ্রেপ্তার, ডাচ-বাংলা ব্যাংক লুটের টাকা

ডাচ্-বাংলা ব্যাংকের সোয়া ১১ কোটি টাকা ছিনতাইয়ের ঘটনায় মূল পরিকল্পনাকারী সোহেলকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে আরও ৮৭ লাখ টাকা উদ্ধার করা হয়।

শনিবার (১৮ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ।

তিনি বলেন, শুক্রবার (১৭ মার্চ) রাতে সাভারের হেমায়েতপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

টাকা ছিনতাইয়ের ঘটনায় এখন পর্যন্ত ৭ কোটি ৮৮ লাখ ৫৬ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় মোট ১২ জনকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী।

গত বৃহস্পতিবার (৯ মার্চ) সকালে রাজধানীর উত্তরা ১৬ নম্বর সেক্টরের ১১ নম্বর ব্রিজ-সংলগ্ন এলাকা থেকে ডাচ্-বাংলা ব্যাংকের টাকা বহনকারী গাড়ি থেকে সোয়া ১১ কোটি টাকা ছিনতাই হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন